You cannot copy content of this page. This is the right with takmaa only

বন্ধুত্ব কিভাবে প্রেমে পরিণত হয় তা বলবে ভ্যালেন্টাইন ডে-র দিন সৌরদীপের “কড়াপাক”

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ৩রা ফেব্রুয়ারি ২০২০ : মুক্তি পেতে চলেছে সৌরদীপ বন্দ্যোপাধ্যায় পরিচালিত নতুন বাংলা ছবি “কড়াপাক”। দুই বন্ধু দেব আর প্রিয়া। ঘটনাচক্রে হঠাৎই তাদের বন্ধুত্ব গড়ে ওঠে, আর সেই বন্ধুত্ব সময়ের সাথে কড়া পাকের প্রেমে পরিণত হয়।ছবিতে নাকি একটি দারুন টুইস্ট আছে যা আগেভাগে বলা যাবে না বলে জানান পরিচালক।

শনিবার সেন্ট্রাল মলে ছবির মিউজিক রিলিজ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির মুখ্য চরিত্র লিপিতে আছেন পায়েল সরকার, সৌরভ দাস, রি সেন, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিল,অমিত সাহা।কিছু ছোট পর্দা আর সিনেমায় সহযোগী শিল্পী হিসেবে দৃষ্টি আকর্ষণকারী অভিনেতা সৌরভ দাসের এটি প্রথম ছবি। অন্যদিকে অভিনেত্রী হিসেবে পায়েল সরকার ইতিমধ্যেই নিজের জায়গা করে নিয়েছেন।তবে সুপার স্টারের আদবকায়দা দুজনেই রপ্ত করে অনুষ্ঠানে হাজির হলেন প্রায় মিনিট চল্লিশ পর। চিত্রনাট্যের বুননে ছবি কতটা জনমনে ছাপ ফেলবে তো বোঝা যাবে ছবি মুক্তি পাওয়ার পর।তবে ছবির চারটি গান শোনা গেল নিঃসন্দেহে গানে রয়েছে মিষ্টি মেলোডি।

ছবির গীতিকার ও সুরকার তরুণ শান্তজিত চট্টোপাধ্যায়।নেপথ্য কণ্ঠশিল্পী উপল, রাজ বর্মণ, ঈশান মিত্র, তৃষা চ্যাটার্জি এবং মধুপর্ণা গাঙ্গুলি। নিঃসন্দেহে ছবির গানগুলি শুনলে গুনগুন করে গাইতে ইচ্ছে করবেই। সম্ভবত আমির খান প্রযোজিত , পিকমো এন্টারটেনমেন্ট নিবেদিত কড়া পাক ছবিটি আগামী ভ্যালেন্টাইন ডে তে রিলিজ করতে চলেছে। নতুন প্রেমিক প্রেমিকা অথবা যাঁদের প্রেম সদ্য বিয়েতে পরিণত হতে চলেছে তারা ছবিটি দেখার প্ল্যান এখন থেকেই করে রাখতে পারেন। প্রচারে ব্ল্যাকবেরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *