Warning: mysqli_real_connect(): Headers and client library minor version mismatch. Headers:101106 Library:100236 in /home/u190665168/domains/takmaaa.com/public_html/wp-includes/wp-db.php on line 1653
আমফান ক্ষতিগ্রস্থদের পাশে ত্রিপল বিতরণে সোনারপুর উত্তরের মানবিক বিধায়ক ফিরদৌসী বেগম – takmaaa.com
You cannot copy content of this page. This is the right with takmaa only

আমফান ক্ষতিগ্রস্থদের পাশে ত্রিপল বিতরণে সোনারপুর উত্তরের মানবিক বিধায়ক ফিরদৌসী বেগম

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ১৩ই জুন ২০২০ : গোটা রাজ্যের মধ্যে ৫-৬টা জেলায় আমফান ঝড় যে তান্ডব চালিয়েছে তাতে ব্যাপক ক্ষতিক্ষতি হয়। রাজ্যের মুখ্যমন্ত্রী আমফান দুর্গতদের সাহায্যের জন্য কেন্দ্র সরকারের কাছে দরবার করেন এমনকি প্রধানমন্ত্রীকে হেলিকপ্টারে করে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করান। বিশেষ করে দঃ ২৪ পরগণা জেলা এই ক্ষতিগ্রস্থ এলাকার মধ্যে অন্যতম। এই জেলার মধ্যে সোনারপুর উত্তর বিধানসভা, যেখানে গ্রামাঞ্চল এলাকার মধ্যে রয়েছে ৫টি গ্রাম পঞ্চায়েত।কলকাতা শহরের কাছে হলেও এখানে আমফানের তান্ডব ছিল মারাত্মক।

এই বিধানসভার মানবিক বিধায়ক ফিরদৌসী বেগম সেই করোনা লকডাউনের প্রথম দিন থেকে মানুষের পাশে দাঁড়িয়েছেন।এবার লকডাউন পরিস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে ও মাস্ক পড়ে আমফান দুর্গতদের পাশে ত্রিপল বিতরণ করলেন বনহুগলী ১ ও ২ নং গ্রাম পঞ্চায়েতে বিধায়ক ফিরদৌসী বেগম।বিধায়কের সাথে বনহুগলী ১ নং পঞ্চায়েতে উপস্থিত ছিলেন প্রধান মমতাজ বিবি, উপপ্রধান চিরঞ্জিত বিশ্বাস, সোনারপুর পঞ্চায়েত সমিতির ভুমি কর্মাধক্ষ্য শেখ মুস্তাক সহ পঞ্চায়েতের বাকি সদস্যরা। বনহুগলী ২ নং পঞ্চায়েতে বিধায়কের সাথে উপস্থিত ছিলেন প্রধান উদয় মন্ডল উপপ্রধান শাহজাহান গাজী, সোনারপুর পঞ্চায়েত সমিতির শিল্প ও বিদ্যুতের কর্মাধক্ষ্য খলিল আহমেদ সহ বাকি পঞ্চায়েত সদস্যরা। বিধায়ক দুটো পঞ্চায়েতে ৩৫টি করে ত্রিপল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *