Warning: mysqli_real_connect(): Headers and client library minor version mismatch. Headers:101106 Library:100236 in /home/u190665168/domains/takmaaa.com/public_html/wp-includes/wp-db.php on line 1653
প্রচারের আলোয় না থাকলেও ইয়াস দুর্যোগের সময় মানুষের পাশে সেই রাজপুর সোনারপুর পৌরসভার তরুণ মন্ডল – takmaaa.com
You cannot copy content of this page. This is the right with takmaa only

প্রচারের আলোয় না থাকলেও ইয়াস দুর্যোগের সময় মানুষের পাশে সেই রাজপুর সোনারপুর পৌরসভার তরুণ মন্ডল

অম্বর ভট্টাচার্য, তকমা, সোনারপুর, ২৮শে মে ২০২১ : প্রচারের আলোয় নিজেকে কখনও আসেন না, ফেসবুকে নিজের ছবি আপলোড করেও জাহির করেন না তিনি কতবড় একজন তৃনমূল কর্মী, মোড়ে মোড়ে দলীয় কর্মী নিয়ে মানুষের কাছে প্রচার করেন না তিনি মানুষের জন্য কতটা কাজ করেছেন বা করতে চান। তিনি নঃশ্বব্দে নিজের কাজ করে গেছেন প্রথম পাঁচ বছর, পরের পাঁচ বছরে বহু তিক্ততার ফল হয়েছিল সেভাবে উন্নয়নের কাজ না করা। কিন্তু মানুষ বিপদে পড়লে তিনি সেই অভিমান মনে না রেখেই নেমে পড়েন রাস্তায়। তিনি আর কেউ নন রাজপুর সোনারপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের বিদায়ী পৌরপিতা বর্তমানে ওয়ার্ড সমন্বয়ক তরুণ কান্তি মন্ডল।

গত বছর লকডাউনের প্রথম পর্বে আমফান দুর্যোগেও তিনি মানুষের পাশে ছিলেন। এবারও সেই ইয়াস সাইক্লোনের পর ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সেই চিরাচরিত ধর্ম মেনে মানুষের পাশে দেখা গেল তরুণ কান্তি মন্ডলকে। ৫ নং ওয়ার্ডের প্রান্তিক এলাকাগুলো আজ পরিদর্শন করে দেখলেন এবং মানুষের অভিযোগ ও আবদার শুনলেন। ওয়ার্ডের মানুষের কথা শুনে তিনি সাহায্যের আশ্বাস দিলেন। তিনি মনে করেন বিধায়ক মানুষের পাশে আছেন ও থাকবেন। তিনি বিভক্ত রাজনীতি মানেন না, বিভাজনের রাজনীতি করেন না, সস্তার রাজনীতিতেও বিশ্বাস রাখেন না, রাজনীতির জন্য দলের মধ্যে কাঁদা ছোড়াকে ভরসা করেন না। তিনি মমতা ব্যানার্জির একটা আদর্শকে মেনে নিয়ে পথ চলেন যেখান থেকে তিনি মানুষের পাশে থাকেন। আর সেই থাকাটাই গত লোকসভা নির্বাচনে বিভ্রান্তিতে থাকা মানুষের দেওয়া ভোটে ৩৫০ ভোটে পিছিয়ে থাকা ওয়ার্ডকে এবার বিধানসভায় ৮৯ ভোটে জয় এনে দিয়েছেন তৃণমূলকে। তিনি বলেন দলের নেতা বা কর্মী দলের শক্তি কিন্তু গণতন্ত্রের আসল শক্তি মানুষ আর তাই দলীয় নেতা কর্মীদের সাথে আমি মানুষের সাথে থাকি, মানুষকে নিয়ে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *