You cannot copy content of this page. This is the right with takmaa only

দাবাং ৩-এর মাধ্যমে ডিজিটালি আত্মপ্রকাশ করলেন ভারতের সবচেয়ে জনপ্রিয় পুলিশ রবিনহুড পান্ডে

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ২৪শে ফেব্রুয়ারি ২০২০ : সলমান খানের অনুরাগীদের জন্য, এই ভ্যালেন্টাইনসপ্তাহান্তআরও বিশেষ হতে চলেছে কারণ আজ অ্যামাজন প্রাইম ভিডিও বলিউডের সবচেয়ে জনপ্রিয় অ্যাকশন কমেডি দাবাং3-এর ডিজিটাল প্রিমিয়ারের ঘোষণা করেছে।প্রভু দেবা পরিচালিত এবং সলমান খান , সোনাক্ষী সিনহা এবং সায়ী মাঞ্জেরেকর, অভিনীতদাবাং 3-এর প্লটটি চুলবুল পান্ডেকে কেন্দ্র করে আবর্ত হয়এবং পরিস্থিতি যাধাক্কাদ চাঁদ পান্ডে থেকে উত্তর প্রদেশের খামখেয়ালী রবিন হুডের দিকে যেতে পরিচালিত করেছিল। ২০০ দেশ ও অঞ্চলজুড়ে প্রাইম সদস্যরা ১৫ই ফেব্রুয়ারী, ২০২০ থেকে শুরু হওয়া চুলবুল পান্ডে চলচ্চিত্রের তৃতীয় কিস্তিটি উপভোগ করতে পারবেন।

চলচ্চিত্রটি সম্পর্কে মন্তব্য করে সলমান খান বলেন, “দাবাং ফ্র্যাঞ্চাইজিটি আমার কাছে অত্যন্ত বিশেষ – চুলবুল পান্ডের চরিত্রটি বিশ্বজুড়েআমার ভক্তদের কাছে প্রিয় হয়ে উঠেছে! আমি রোমাঞ্চিত যে বিশ্বব্যাপী প্রাইম সদস্যরা এখন এই চলচ্চিত্রটিঅ্যামাজন প্রাইম ভিডিওতে দেখতে পারবেন। এই ভ্যালেন্টাইন ডে সপ্তাহান্তেদাবাং ফ্র্যাঞ্চাইজির কাছ থেকে অবিশ্বাস্য অ্যাকশন এবং হাস্যরসসম্মিলিত চুলবুল এবং রায়জোর নিমগ্ন প্রেম-কাহিনী দেখুন।”

২০১০ এরচলচ্চিত্র দাবাং এবং ২০১২-এর চলচ্চিত্র দাবাং 2, দাবাং চলচ্চিত্র সিরিজেরএই তৃতীয় কিস্তিটি তুলে ধরে যে পুলিশ অফিসার হিসাবে দুর্নীতিপরায়ণ তবুও সবচেয়ে জনপ্রিয় চুলবুল পান্ডেকে কেন্দ্র করেপ্রদর্শিত হয়েছেবালি সিং নামে তাঁর পুরানো প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি লড়াইয়ের পরেতার স্মৃতি সতেজ হয়ে উঠেছে।

অ্যামাজন প্রাইম ভিডিওতে সাম্প্রতিক এবং স্বতন্ত্র চলচ্চিত্র, টিভি শো, স্ট্যান্ড-আপ আপ কমেডি, জনপ্রিয় ভারতীয় এবং হলিউড চলচ্চিত্র, ইউএস টিভি সিরিজ, সর্বাধিক জনপ্রিয় ভারতীয় ও আন্তর্জাতিক বাচ্চাদের শো এবং পুরষ্কার প্রাপ্তি অ্যামাজন অরিজিনালের সর্ববৃহৎ নির্বাচন রয়েছে, এই সব কিছুই উপলব্ধ, একটি বিশ্বব্যাপী গ্রাহক অভিজ্ঞতার সঙ্গে, সম্পূর্ণ বিজ্ঞাপন মুক্ত। এই সেবাটি ইংরেজিহিন্দি, মারাঠি, তামিল, গুজরাটি, তেলেগু, কন্নড়, পাঞ্জাবী, মালয়ালাম এবং বাংলাতে পাওয়া শিরোনামগুলিকে অন্তর্ভুক্ত করে।

আপনার প্রিয় শিরোনাম এবং হলিউড ও বলিউডের নতুন রিলিজগুলি, সাম্প্রতিক ইউএস টিভি শো, বাচ্চাদের প্রিয় কার্টুন এবং অ্যামাজন অরিজিনালগুলি দেখতে, অনুগ্রহ করে www.PrimeVideo.com  পরিদর্শন করুন অথবা আজকেই অ্যামাজনপ্রাইম ভিডিও অ্যাপটি ডাউনলোড করুন এবং প্রাইম সদস্যপদ গ্রহণের জন্য সাইন-আপ করুন শুধুমাত্র বার্ষিক ৯৯৯ টাকাবা মাসিক ১২৯ টাকায়।প্রচারে কারপেডিয়াম কমিউনিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *