You cannot copy content of this page. This is the right with takmaa only

শাশ্বত চ্যাটার্জী, সায়নী এবং রুদ্রনীল ঘোষের নতুন ছবি ‘প্রতিদ্বন্দ্বী’-র ট্রেলার লঞ্চ

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, কলকাতা, ১২ ডিসেম্বর ২০২০: দর্শকদের মনে টিজার দিয়ে ঝড় তোলার পর চলচ্চিত্র নির্মাতা সপ্তস্ব বসু তাঁর সাম্প্রতিক ডার্ক থ্রিলার “প্রতিদ্বন্দ্বী”-র ট্রেলার লঞ্চ করলেন সাউথ সিটি মলের লর্ড অফ দ ড্রিঙ্কস-এ। শাশ্বত চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, সায়নী ঘোষ, রিনি ঘোষ এবং মাহি করের উপস্থিতিতে এটি লঞ্চ করা হয়। স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন এবং নিও স্টুডিওসের প্রযোজনার এই ছবি মুক্তি পাচ্ছে আগামী বছরের দোরগোড়ায়।

“প্রতিদ্বন্দ্বী” সপ্তস্ব বসুর পরিচালিত দ্বিতীয় সিনেমা, যার প্রথম ফিচার ফিল্ম “নেটওয়ার্ক” সমালোচকদের দ্বারা প্রথম পরিচালনা হিসাবে প্রশংসিত হয়েছিল। সংগীত পরিচালনা করেছেন রাজ ডি এবং প্রতীক কুন্ডু, ব্যাকগ্রাউন্ড সংগীত করেছেন ডাব্বু।

“প্রতিদ্বন্দ্বী” দু’জন মহারথীকে একে অপরের বিরুদ্ধে লড়াই-এর মুখে ঠেলে দেওয়ার জন্য প্রস্তুত – প্রথমবার তারা একে অপরের প্রতিপক্ষের চরিত্রে অভিনয় করেছেন। এই ফিল্মটি একটি ডার্ক থ্রিলার হিসাবে গায়ে কাঁটা দেওয়ার মতো দৃশ্যে ভরপুর ও সঙ্গে আছে টানটান উত্তেজনা। এই ছবির মূল ভাবনা আধুনিক দুনিয়ায় বেশিরভাগ মানুষের উপরই আস্থা রাখা মুশকিল এবং বন্ধু-বান্ধবদেরও পুরোপুরি ভরসা করা সহজ নয় আর। সবাইকে একেঅপরের প্রতিপক্ষ বা “প্রতিদ্বন্দ্বী” হিসাবে বিবেচনা করাই স্বাভাবিক অভ্যাস হয়ে দাঁড়িয়েছে।

ট্রেলার লঞ্চের বিষয়ে পরিচালক সপ্তস্ব বসু বলেছেন, “আমরা সত্যজিৎ রায়ের কলকাতা ট্রিলজিকে শ্রদ্ধা জানাতে চাই আমাদের কাজের মাধ্যমে, স্বাবাভিকভাবেই কাজের মান যাতে বজায় রাখা যায় তার জন্য সম্পূর্ণরূপে আমরা বদ্ধপরিকর ছিলাম। তবে সমস্ত প্রাথমিক বাধা অতিক্রম করে আমরা আগামী বছর পয়লা জানুয়ারীতে বড় পর্দায় প্রবেশ করতে আগ্রহী।” প্রচারে : ক্যান্ডিড কমিউনিকেশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *