You cannot copy content of this page. This is the right with takmaa only

পারফর্মিং আর্টস ওটিটি প্ল্যাটফর্ম প্লেটুমি ডলবি এটমসের সঙ্গে ইমারসিভ এনটারটেইনম্যান্ট অভিজ্ঞতা প্রদান করছে

নিজস্ব সংবাদদাতা, তকমা নিউজ, কলকাতা ১১ই আগস্ট, ২০২২: পারফর্মিং আর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম প্লেটুমি, ডলবি এটমসের সঙ্গে সাফারি ব্রাউজারে আরও উন্নত অডিও অভিজ্ঞতা প্রদান করছে। এই প্ল্যাটফর্মটি ডলবি এটমসের ইমারসিভ সাউন্ডস্কেপ এর সঙ্গে বাংলায় বেশ কিছু অনুষ্ঠান নিয়ে এসেছে।তারা বর্তমান এই পোর্টফোলিওকে অন্যান্য ভাষা এবং প্ল্যাটফর্মে প্রকাশের পরিকল্পনা করেছে।

প্লেটুমি সঙ্গীত, নাচ, থিয়েটার, এবং অন্যান্য পারফর্মিং আর্ট ফরম্যাটের কন্টেন্ট ক্রিয়েটরদের স্রষ্টাদের তাদের মূল কাজ তৈরি, বিতরণ এবং কন্টেন্টের নগদীকরনে সহায়তা করবে। গত ৫ বছর ধরে, প্লেটুমি ৩০০০ এর বেশি অনলাইন পারফরম্যান্সের সাথে বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি শিল্পীদের সাহায্য করেছে। ১৫০K র বেশি নিবন্ধিত ব্যবহারকারী ছাড়াও প্রতি মাসে ১০ মিলিয়নের বেশি দর্শক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে এর সঙ্গে যুক্ত হচ্ছেন।

ডলবি এটমস একটি বিশেষ অডিও টেকনোলজি যা বিনোদনকে প্রিমিয়াম, বহুমাত্রিক অভিজ্ঞতায় পরিণত করবে। এটি প্রচলিত সারাউন্ড সাউন্ডে অতিরিক্ত স্তর যোগ করে। ওটিটি শো থেকে শুরু করে, মিউজিক স্ট্রিমিং সব ক্ষেত্রেই ডলবি এটমস শ্রোতাকে ইমারসিভ এবং আরো গভীর শব্দ অভিজ্ঞতা প্রদান করে, ফলে ব্যবহারকারী এখন আরো ভালো সঙ্গীত অভিজ্ঞতা পেতে পারেন। শিল্পীরাও এখন আর বেশি কাজের সুযোগ ও নতুন কিছু করার স্বাধীনতা পাবেন। এর সঙ্গেই তারা সহজেই নিজেদের গানে ভিন্ন মাত্রার আবেগ যোগ করতে সক্ষম হবেন।

.”প্লেটুমির সিইও কীর্তিভাসন সুব্রহ্মণ্যম বলেন, “ডলবি অ্যাটমোসের সাথে দারুণ নিমজ্জিত অডিও অভিজ্ঞতায় পারফর্মিং আর্টস স্ট্রিমিং করতে পেরে আমরা সম্মানিত। প্লেটুমি এক ধরণের ওটিটি প্ল্যাটফর্ম , যেখানে ডলবির সহায়তায়, আমাদের পারফর্মিং আর্টস এবং শিল্পী সম্প্রদায়ের অসাধারণ কাজ তুলে ধরার ক্ষেত্রে এক অতুলনীয় প্ল্যাটফর্ম সরবরাহ করে । সঠিকভাবেই বলা যায়, ডলবি অ্যাটমোস প্রযুক্তি কেবল শ্রোতাকে নিমজ্জিত সাউন্ডস্কেপের অভিজ্ঞতা দেয় নিয়ে তাই নয়,, শিল্পীদের তাদের ক্ষমতা উপলব্ধি করার জন্য আরও জায়গা এবং স্বাধীনতা দেয়। আমরা ডলবির সাথে আমাদের অংশীদারিত্বকে শক্তিশালী করার জন্য এবং আমাদের উপভোক্তাদের নিমজ্জিত অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ”।

ডিজিট্যাল প্ল্যাটফর্ম এর মাধ্যমে ভারতীয় পারফর্মিং আর্ট কে বিশ্ব মঞ্চে তুলে ধরাই প্লেটুমি র লক্ষ্য। এতে ব্যবহারকারীরা নানা নতুন কন্টেন্ট তৈরির পাশাপাশি নতুন নতুন জিনিস আবিষ্কার, সে বিষয়ে জানা, পড়াশুনো করা, অংশীদারিত্ব এবং পারফর্ম করার সুযোগ পাবেন। এর থেকেও কয়েক ধাপ এগিয়ে, প্লেটুমি, প্রতিটি ব্যক্তিকে নিজেদের সঙ্গীত সৃষ্টি ও বহিঃবিশ্বে জনপ্রিয় করে তোলার সুযোগ করে দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *