You cannot copy content of this page. This is the right with takmaa only

শ্যাডোফ্যাক্স তার হাইপারলোকাল ডেলিভারি নেটওয়ার্কে 10,000 রাইডার এবং ডেলিভারি পার্টনার নিয়োগের ঘোষণা করেছে

নিজস্ব প্রতিনিধি, তকমা নিউজ, কলকাতা, ১২ই মে ২০২৩ : ভারতের শীর্ষস্থানীয় লাস্ট-মাইল লজিস্টিক কোম্পানি, শ্যাডোফ্যাক্স, আজ তার হাইপারলোকাল ডেলিভারি নেটওয়ার্কের জন্য 10,000 নতুন রাইডার এবং ডেলিভারি পার্টনার নিয়োগের ঘোষণা করেছে৷ ওপেন নেটওয়ার্ক ফর ডিজিটাল কমার্স (ONDC) দ্বারা উপস্থাপিত আসন্ন সুযোগগুলিকে পুঁজি করার লক্ষ্যে এই পদক্ষেপ নেওয়া হয়েছে৷ শ্যাডোফ্যাক্স বর্তমানে 1,100+ শহরে উপস্থিত রয়েছে এবং প্রতিদিন 50,000 এর বেশি ডেলিভারি অংশীদারদের সাথে কাজ করে।
শ্যাডোফ্যাক্সের হাইপারলোকাল নেটওয়ার্ক সমস্ত প্রধান ই-কমার্স, ফুড, গ্রোসারি এবং রিটেল কোম্পানিগুলির জন্য এক-স্টপ-সমাধান হিসাবে কাজ করে। তাদের নেটওয়ার্ক প্রতিদিন লক্ষ লক্ষ গ্রাহকদের পরিষেবা দেয়।
হাইপারলোকাল ডেলিভারি মার্কেটে, শ্যাডোফ্যাক্স একটি শক্তিশালী অবস্থান ধরে রেখেছে, যে কারণে কোম্পানির নেটওয়ার্ক আরও প্রসারিত করতে 10,000 নতুন ডেলিভারি পার্টনার প্রয়োজন।

আগ্রহী প্রার্থীদের আকর্ষণ করার জন্য এটির নিয়োগ কেন্দ্র রয়েছে তার অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে 10 মিনিটের মধ্যে নেটওয়ার্কে যোগ দিতে পারে। শ্যাডোফ্যাক্সের হাইপারলোকাল নেটওয়ার্ক ভারতের প্রতিটি কোণায় পৌঁছেছে এবং আরও ভাল উপার্জনের সুযোগ করে দিয়েছে । কোম্পানি তার পুঙ্খানুপুঙ্খ প্রশিক্ষণ প্রদান করে এবং আরও ভাল উপার্জন প্রদানের জন্য প্রচেষ্টা করে।
শ্যাডোফ্যাক্সের হাইপারলোকাল ডেলিভারি নেটওয়ার্কে ডেলিভারি পার্টনার হিসেবে যোগদান করে, আপনিও উপার্জন শুরু করতে পারেন। আজ সাইন আপ করে, আপনি আপনার নিজের শহরে ডেলিভারি শুরু করতে পারেন। শ্যাডোফ্যাক্স ডেলিভারি পার্টনাররা মাসিক Rs.40000 পর্যন্ত উপার্জন করে। এবং শুধু তাই নয়, শ্যাডোফ্যাক্সের সাথে ডেলিভারি করার জন্য আপনার বন্ধুদের রেফার করে আপনিও রেফারেল বোনাস দাবি করতে পারেন।
শ্যাডোফ্যাক্সের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ বিজনেস অফিসার প্রহর্ষ চন্দ্র বলেছেন: শ্যাডোফ্যাক্স ভারতের বৃহত্তম এবং সবচেয়ে সফল হাইপারলোকাল ডেলিভারি নেটওয়ার্কগুলির মধ্যে একটি। কোম্পানি তার হাইপারলোকাল ডেলিভারি নেটওয়ার্ককে আরও প্রসারিত করতে এবং তার রাইডারদের আরও ভালো আয়ের সুযোগ প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই সমর্থন এবং বিনিয়োগ আমাদের নেটওয়ার্ককে শক্তিশালী করতে সাহায্য করবে, যা আমাদের ভারত জুড়ে বিভিন্ন শহরে ডেলিভারি পরিষেবার গুণমান এবং প্রসারণের উন্নতি করতে সাহায্য করবে। নতুন অংশীদার এবং রাইডারদের যোগ করার সাথে, আমরা আশা করি যে শ্যাডোফ্যাক্স ভারতে ডিজিটাল এবং ডেলিভারির অগ্রগতিকে পরবর্তী স্তরে উন্নীত করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *