Warning: mysqli_real_connect(): Headers and client library minor version mismatch. Headers:101106 Library:100236 in /home/u190665168/domains/takmaaa.com/public_html/wp-includes/wp-db.php on line 1653
গড়িয়ায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের অটো বিনা পয়সায় করল তৃণমূল শ্রমিক সংগঠন – takmaaa.com
You cannot copy content of this page. This is the right with takmaa only

গড়িয়ায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের অটো বিনা পয়সায় করল তৃণমূল শ্রমিক সংগঠন

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ২৬শে ফেব্রুয়ারি ২০২০ : গড়িয়া স্টেশন থেকে বহু সংখ্যক পরীক্ষার্থীরা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে যায় এবং তাদের সাথে যায় তাদের বাড়ির লোকেরাও। এমনিতে গড়িয়া স্টেশন থেকে শীতলা মন্দিরের অটো রুটে প্রচুর প্যাসেঞ্জার হওয়ার কারণে গড়িয়া তৃণমূল শ্রমিক সংগঠন আই এন টি টি ইউ সি উদ্যোগী হয়ে সাম্প্রতিক অফিস যাত্রীদের পাশাপাশি ছাত্রছাত্রীদের জন্য আলাদা লাইনের ব্যবস্থা করে।এরফলে ছাত্রছাত্রীরা অফিস যাত্রীদের লম্বা লাইনে দাঁড়াতে হচ্ছে না এবং পরীক্ষার্থীদের প্রাধান্য দিয়ে আগে ছাড়ার ব্যবস্থা করা হয়।পরীক্ষার্থীদের অটো ভাড়া স্লিপ গুনে অটোচালকদের মিটিয়ে দেওয়া হয় সংগঠনের পক্ষ থেকে।

প্রতিটা পরীক্ষার্থীদের হাতে জলের বোতল, পেন তুলে দেওয়া হয়। ছাত্রছাত্রীদের জন্য সংগঠনের পক্ষ থেকে অটো ভাড়া ছাড় দেওয়া হয়েছিল। তাদের জন্য কোন ভাড়া দিতে হচ্ছে না। এরফলে অভিভাবকরা খুশি কারণ পরীক্ষাকেন্দ্রে পৌঁছাতে তাদের কোন সমস্যা হচ্ছে না।পরীক্ষার প্রতিদিন উপস্থিত ছিলেন হকার্স ইউনিয়ন ও অটো ইউনিয়নের নেতৃত্বদের মধ্যে শ্রীমন্ত নস্কর সহ অনেকে।এছাড়াও উপস্থিত ছিলেন সোনারপুর উত্তর বিধানসভার যুব তৃণমূল সভাপতি পাপাই দত্ত, সোনারপুর উত্তর বিধানসভা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সমরজিত ব্যানার্জি, রাজপুর সোনারপুর পৌরসভার সি আই সি তথা ৪ নং ওয়ার্ডের পৌরপিতা বিভাস মুখার্জি সহ সংগঠনের অনেকে।সংগঠনের পক্ষ থেকে জানানো হয় উচ্চমাধ্যমিক পরীক্ষা শুরু হলেও একই ভাবে সহযোগিতা করবে তাদের সংগঠন।এরকম একটা অনুষ্ঠানেও দেখা গেল না ৬ নং ওয়ার্ডের পৌরমাতা শিক্ষিকা দিপালী নস্করকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *