খবরাখবর

তৃণমূল শ্রমিক সংগঠনের উদ্যোগে গড়িয়া অটোচেলকদের খাদ্য সামগ্রী তুলে দিল জেলা সভাপতি ও সোনারপুর উত্তরের নেতৃত্ব

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ১৫ই মে ২০২০ : লকডাউনের জন্য রাস্তায় অটো চালানো যাচ্ছে না। তাছাড়া সোনারপুর উত্তর বিধানসভা কেন্দ্র স্বাস্থ্য দপ্তরের নির্দেশে অরেঞ্জ জোনে ছিল কিন্তু নতুন কয়েকটা করোনা আক্রান্তের নতুন ঘটনার জন্য সোনারপুরকে রেড জোনে ফেলা হয়েছে। এর ফলে কবে যে অটো চলবে রাস্তায় তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

এই অবস্থায় সাম্প্রতিক গড়িয়ে স্টেশন থেকে গড়িয়া শীতলা মন্দির রুটে অটোচালকদের খাদ্য সামগ্রী তুলে দিতে উপস্থিত ছিলেন দঃ ২৪ পরগণা জেলা আই এন টি টি ইউ সি সভাপতি শক্তিপদ মন্ডল, রাজপুর সোনারপুর পৌরসভার সি আই সি ও সোনারপুর উত্তরের মূল সংগঠক নজরুল আলি মন্ডল, সোনারপুর উত্তর বিধানসভার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পাপাই দত্ত, গড়িয়া আই এন টি টি ইউ সি আহ্বায়ক পিন্টু দেবনাথ, গড়িয়ে স্টেশন হকার্স সংগঠনের সভাপতি শ্রীমন্ত নস্কর সহ অনেকে। এদিন প্রায় ২৫০ জন অটোচালককে চাল, আলু, মুড়ি ও সোয়াবিন দেওয়া হয়।

এদিন জেলা সভাপতি শক্তিপদ মন্ডল বলেন, লকডাউনের ফলে অটোচালকরা রাস্তায় নিজস্ব রুটে অটো চালাতে পারছে না। তাই তাদের সাহায্য করতে আজ খাদ্য সামগ্রী দেওয়া হল। নজরুল আলি মন্ডল বলেন, লকডাউনের ফলে সকলে আজ গৃহবন্দি অবস্থায় রোজগার হারিয়ে বসে আছে। আমরা এর আগেও কামালগাজী স্পোর্টস কমপ্লেক্স থেকে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছিল অটোচালকদের। এবারও তাদের পরিবারের কথা চিন্তা করে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *