খবরাখবর

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট 322B2 শান্তি ও বন্ধুত্বের জন্য ঐতিহাসিক সদভাবনা সমাবেশে ভারত ও বাংলাদেশ

অম্বর ভট্টাচার্য, তকমা নিউজ, কলকাতা, ১৯শে সেপ্টেম্বর ২০২৩ : লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট 322B2, আজ একটি অসাধারণ যাত্রা শুরু করেছে সদভাবনা র‍্যালি – ভারত থেকে বাংলাদেশ বাইসাইকেলে। ভারত ও বাংলাদেশের মধ্যে শান্তি, সম্প্রীতি, ঐক্য এবং মৈত্রী গড়ে তোলার লক্ষ্যে এই ঐতিহাসিক ঘটনাটি দুই দেশের মধ্যে সৌহার্দ্যের স্থায়ী চেতনার প্রমাণ।

সদভাবনা র‌্যালি, কলকাতা থেকে ঢাকা পর্যন্ত বিস্তৃত একটি সাইকেল র‌্যালি, 25 টিরও বেশি সাইকেল আরোহী যারা সীমানা অতিক্রম করতে এবং ঐক্য ও শান্তির মূল্যবোধকে প্রচার করতে দৃঢ় প্রতিজ্ঞ৷

র‍্যালিটি 14 সেপ্টেম্বর, 2023-এ, বিকাল 5:00 PM-এ মর্যাদাপূর্ণ DKS ক্লাব কলকাতা থেকে শুরু হয়, যা একটি উজ্জ্বল ভবিষ্যতের জন্য ভারত ও বাংলাদেশের আকাঙ্ক্ষার প্রতীক। এই অসাধারণ ইভেন্টটি সম্মানিত গণ্যমান্য ব্যক্তিদের দ্বারা অনুগ্রহ করে।

প্রধান অতিথি: জনাব আন্দালিব ইলিয়াস, বাংলাদেশ ডেপুটি হাই কমিশন, কলকাতা মন্তব্য করেছেন, “আজকের সমাবেশ ভারত ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বের স্থায়ী বন্ধনকে নির্দেশ করে। এটি একতা ও সম্প্রীতির প্রতীক যা ভৌগলিক সীমানা অতিক্রম করে। আমি একটি অংশ হতে পেরে আনন্দিত। এই ঐতিহাসিক উপলক্ষে।”

লায়ন কনক কুমার দুগার, ডিস্ট্রিক্ট গভর্নর 2023-24, সমস্ত অংশগ্রহণকারীদের এবং সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, “সদভাবনা সমাবেশ শান্তি ও ঐক্যের প্রচারে আমাদের মিশনে একটি উল্লেখযোগ্য মাইলফলক উপস্থাপন করে৷ এটি গড়ে তোলার জন্য লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের অটল প্রতিশ্রুতিকে তুলে ধরে৷ বন্ধুত্বের সেতু।”

মিঃ রূপেশ কুমার, জে.টি. পুলিশ কমিশনার (ট্রাফিক), কলকাতা ট্রাফিক, এই ঐতিহাসিক ঘটনার সময় রাস্তার নিরাপত্তা এবং দেশগুলির মধ্যে সহযোগিতার গুরুত্বের উপর জোর দিয়েছেন৷

এই অবিশ্বাস্য সমাবেশটি লায়ন প্রকাশ মুন্দ্রা, প্রোগ্রামের চেয়ারম্যান, লায়ন কিশোর রথী, লায়ন নরেশ আগরওয়াল, লায়ন নিতিন আগরওয়াল, ক্যাবিনেট সেক্রেটারি এবং ক্যাবিনেট ট্রেজারার লায়ন পারস নাথ আগরওয়ালের নিবেদিত প্রচেষ্টার মাধ্যমে সম্ভব হয়েছে, যারা এই রূপকল্পটিকে একটি বাস্তবতা তৈরি করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *