খবরাখবর

নবশ্রী বাজার এলাকায় করোনার থাবা থেকে জীবাণুমুক্ত করতে ব্যস্ত পাপাই

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ১৭ই জুলাই ২০২০ : সোনারপুর উত্তর বিধানসভার নরেন্দ্রপুর থানা এলাকায় করোনার থাবা বেশ জোরালো হয়ে উঠেছে। এই পর্যন্ত নরেন্দ্রপুর থানা এলাকায় প্রায় ১৩০ জন করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। রাজপুর সোনারপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডে নবগ্রামে তেমন করোনা আক্রান্ত না থাকলেও নবশ্রী বাজার, বিবেকানন্দ নগর, দাবপুর, পোড়া মাঠ এলাকায় করোনার সংক্রমণ ছড়িয়ে গেছে।বেশ কিছু মানুষের মধ্যে এই সংক্রমণের আতঙ্ক থাকলেও অধিকাংশ মানুষের মধ্যে তার কোন প্রভাব নেই। নিজেদের গতিবিধি নিয়ে তেমন কেউ একটা চিন্তিত নন।

সাম্প্রতিক নবশ্রী বাজার ও বিবেকানন্দ নগর এলাকায় সোনারপুর উত্তর বিধানসভার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পাপাই দত্ত বিধায়ক ফিরদৌসী বেগমের সহযোগিতায় জীবাণুমুক্ত করার প্রক্রিয়া চালালেন। এব্যাপারে পাপাই জানান, যেভাবে সংক্রমণ বাড়ছে তা বেশ চিন্তার ভাঁজ ফেলছে। এভাবে সংক্রমণ ছড়ালে গোটা ওয়ার্ডে করোনা রোগী পাওয়া যাবে।এর ফলে একটা দিন আসতে চলেছে গোটা ওয়ার্ডটাকে জীবাণুমুক্ত করতে হবে। মানুষ যদি এখনও সচেতন না হয় আগামীদিন খুব খারাপ আসতে চলেছে। আমাদের বিধায়কের প্রচন্ড তৎপরতায় প্রতিটা এলাকা জীবাণুমুক্ত করানোর কাজ হচ্ছে।আগুয়ান সংঘের সামনে ৩জন আক্রান্ত হওয়ার ফলে ওই এলাকা জীবাণুমুক্ত করার কাজ হয়েছে এবং বিবেকানন্দ নগর এলাকার ২ নং সেক্টরেও জীবাণুমুক্ত করা হয়েছে।

এই দায়িত্ব বর্তমানে রাজপুর সোনারপুর পৌরসভার প্রশাসকমন্ডলীর অন্যতম সদস্য নজরুল আলি মন্ডলের নির্দেশে নিজে উপস্থিত থেকে দায়িত্ব নিয়ে করাচ্ছেন পাপাই দত্ত। এছাড়াও তার সাথে সব সময়ের জন্য সহযোগিতা করছেন গড়িয়া টাউন জয়হিন্দ বাহিনীর সভাপতি অরিন্দম দত্ত ও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *