Warning: mysqli_real_connect(): Headers and client library minor version mismatch. Headers:101106 Library:100236 in /home/u190665168/domains/takmaaa.com/public_html/wp-includes/wp-db.php on line 1653
করোনা দুর্যোগের মোকাবিলা করতে প্রতি সপ্তাহে মানুষের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ সোনারপুর উত্তরের পাপাই দত্ত – takmaaa.com
You cannot copy content of this page. This is the right with takmaa only

করোনা দুর্যোগের মোকাবিলা করতে প্রতি সপ্তাহে মানুষের পাশে থাকার অঙ্গীকারবদ্ধ সোনারপুর উত্তরের পাপাই দত্ত

অম্বর ভট্টাচার্য, এবিপিতকমা, সোনারপুর, ৩১শে মার্চ ২০২০ : করোনা যেভাবে ভয়ঙ্কর হয়ে উঠছে এই রাজ্যে তাতে মানুষ আরও বেশি আতঙ্কিত হয়ে পড়ছে। সারা বিশ্বে সব উন্নতশীল দেশগুলো এই পরিস্থিতিতে মুখ থুবড়ে পড়েছে আর সেখানে ভারত যার জনসংখ্যা সর্ববৃহৎ দেশগুলোর মধ্যে প্রথম দিকে। করোনা আক্রান্তের হার লাফিয়ে লাফিয়ে বাড়ছে সাথে বাড়ছে মৃত্যু।

এই রাজ্যে মানুষ এখন খাদ্য সঙ্কতের আশঙ্কা করছে বেশি। আর্থিক সঙ্কট তো আছেই। এরকম অবস্থায় সোনারপুর উত্তর বিধানসভার তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি পাপাই দত্ত মানুষের পাশে থাকার অঙ্গীকার করেছেন। তিনি প্রতি সপ্তাহে মানুষকে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন। কখনও চাল, ডাল, তেল, ডিম, আলু পেঁয়াজ আবার কখনও চাল, ডাল, আলু, পেঁয়াজ। কখনও তিনি কোন দলীয় কার্যালয় থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ করছেন আবার কখন বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। ইতিমধ্যে তিনি প্রায় ৫০০ জন মানুষের কাছে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন আগামীদিনে আরও পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।

পাপাই এমনও বলেছেন, যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী মানুষের নিরাপত্তার জন্য ঝাপিয়ে পড়েছেন সেখানে আমাদেরও উচিত তাঁর পাশে সামান্য ক্ষমতা দিয়ে ঝাপিয়ে পড়া। তিনি মানুষের খাদ্য সঙ্কট মুক্ত করতে ১লা এপ্রিল থেকে রেশনে খাদ্য সামগ্রী বিনা পয়সায় দেওয়ার কথা ঘোষণা করেছেন, তিনি চিকিৎসা ব্যবস্থার সাথে জড়িত সকলের জন্য ১০ লাখ টাকার বীমার কথা ঘোষণা করেছেন, সব থেকে বড় কথা তিনি মানুষকে এই মহামারী থেকে বাঁচাতে দেশে সবার প্রথম লকডাউন ঘোষণা করেছেন।আমিও তাঁর একজন সৈনিক হিসাবে আমার সামান্য ক্ষমতা নিয়ে তাঁর লড়াইয়ের একটা অংশ হতে চেয়েছি মাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *