You cannot copy content of this page. This is the right with takmaa only

নারীরা নিজেদের স্ব মহিমায় বিকশিত করতে সম্পূর্ণ রূপে সক্ষম বুঝিয়ে দিল CII চতুর্থ সংস্করণ

অম্বর ভট্টাচার্য, তকমা নিউজ, কলকাতা, ৩রা ফেব্রুয়ারি ২০২৪ : সামাজিক উন্নয়ন এবং নারীদের সামগ্রিক উন্নতির প্রয়াসে দি সি আই আই উমেন নেটওয়ার্ক প্রতিষ্ঠিত হয়েছিল কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির হাত ধরে। লক্ষ্য ছিল: এমন এক ইতিবাচক পরিস্থিতি নির্মাণ করা যেখানে নারীরা নিজেদের স্ব মহিমায় বিকশিত করতে সম্পূর্ণ রূপে সক্ষম হবেন। এক নির্ভেজাল সক্রিয় চক্র যা শুধুমাত্র বৃহৎ নয়, বরং নারীদের এক উচ্চ পর্যায় আসীন হওয়ার এক সুবর্ণ সুযোগও এনে দেবে। নারীরা হয়ে উঠবে আত্মনির্ভরশীল এবং সামাজিক প্রেক্ষাপটে অনুপমার স্বীকৃতি লাভ করবেন।

সংস্থার বার্ষিক অনুষ্ঠান মূলত শিক্ষা, অনুপ্রেরণা এবং নেটওয়ার্কিংকে কেন্দ্র করে অনুষ্ঠিত হবে। প্রগতি ও সাফল্যের এক অনন্য সমন্বয়। বর্তমান বছরের মূল আলোচ্য বিষয় ,” অন্তর্ভূক্তকে অনুপ্রাণিত করা”, যেখানে সমাদৃত হবে নারীর উচ্চ কণ্ঠ, প্রতিভার প্রদীপ ও নিঃস্বার্থ অবদান, সকল জাতি ধর্ম নির্বিশেষে। সঠিক পদক্ষেপের মাধ্যমে সমান অধিকার বণ্টন করা।

এই বর্ণাঢ্য অনুষ্ঠানে মুখ্য অতিথি রূপে আসন অলংকৃত করবেন রাজ্যের বাণিজ্য , শিল্প , মহিলা শিশু ও সামাজিক উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত মন্ত্রী ড: শশী পাঁজা। মূল বিষয়ের মৌলিক ধারা গুলোর ওপর আলোকপাত করবেন সংস্থার অন্যতম পরিচিত ব্যক্তিত্ব ও চেয়ারপারসন এবং জর্জ গ্রুপের ডিরেক্টর ও ট্রাস্টি শ্রীমতী শ্রীরঞ্জনী যোশী মহাশয়া । উল্লেখ্য এই নক্ষত্র সমৃদ্ধ বাতাবরণে উপস্থিত থাকবেন শ্রীমতী সুচরিতা বাসু, চেয়ারম্যান পশ্চিমবঙ্গ স্টেট কাউন্সিল ম্যানেজিং পার্টনার এককুই ল, শ্রীমতী ছোটেন ধেন্দাপ লামা, (IAS)এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। বলাবাহুল্য সকলের অনুপ্রেরণায় সংস্থার মুকুটে আরো একটি নতুন পালক সংযোজিত হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *