You cannot copy content of this page. This is the right with takmaa only

HP গ্রাহকদের জন্য বর্তমানে এবং ভবিষ্যতে একটি অর্থপূর্ণ ব্যস্ততা তৈরি করতে সক্ষম হয়েছে

অম্বর ভট্টাচার্য, তকমা নিউজ, কলকাতা, ২৩শে জানুয়ারি ২০২৪ : HP একটি প্রযুক্তি কোম্পানি যা এই বিশ্বাস থেকে জন্মগ্রহণ করেছে যে যে কোনো কোম্পানি কেবল লাভ করার চেয়ে আরও বেশি কিছু করা উচিত। তাদের উচিত বিশ্বকে আরও ভালো জায়গা করে তোলা। জলবায়ু অ্যাকশন, মানবাধিকার এবং ডিজিটাল ইক্যুইটিতে HP-এর প্রচেষ্টা প্রমাণ করে এটি মানুষকে ক্ষমতায়ন করার জন্য সবকিছু করছে।

HP-এর উদ্দেশ্যগুলি প্রমাণিত হয় তাদের ৮০ বছরেরও বেশি কর্মের মাধ্যমে,যা আমাদের মধ্যে এমন একটি বিশ্ব কল্পনা করার আত্মবিশ্বাস তৈরি করেছে যেখানে মানবতার জন্য উদ্ভাবন অসাধারণ প্রচেষ্টাকে চালিত করে চলেছে।

এবং প্রযুক্তি – ব্যক্তিগত সিস্টেম, প্রিন্টার এবং 3D প্রিন্টিং সমাধানগুলির জন্য একটি পণ্য এবং পরিষেবার জন্য পোর্টফোলিও – ইত্যাদি অর্থপূর্ণ অগ্রগতিকে অনুপ্রাণিত করার জন্য তৈরি করা হয়েছিল৷
আমরা জানি যে চিন্তাশীল ধারণাগুলি যে কেউ, যে কোনও জায়গা থেকে, যে কোনও সময় আসতে পারে।
বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি কোম্পানি হিসাবে, HP সারা বিশ্বের লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করেছে। HP প্রযুক্তির মাধ্যমে নতুন সম্ভাবনা তৈরি করে যাতে মানুষ, ব্যবসা, সরকার ও সমাজের ওপর অর্থপূর্ণ প্রভাব পড়ে এবং নতুন প্রযুক্তি গ্রাহকদের জন্যও কাজ করে। নোটবুক, ডেস্কটপ, ট্যাবলেট এবং প্রিন্টার বিভিন্ন বিস্তৃত প্রযুক্তির পোর্টফোলিওর সাথে, HP সর্বউন্নত প্রযুক্তি সরবরাহ করে এবং গ্রাহকদের সবচেয়ে জটিল চ্যালেঞ্জের সমাধান যে কোনো জায়গায়, যে কোনো সময় প্রদান করে। ৮ই নভেম্বর, ১৯৮৮-তে ভারতে প্রতিষ্ঠিত, HP ইন্ডিয়া হল মার্কিন যুক্তরাষ্ট্রের বাইরে HP-এর সবচেয়ে বৃহত্তম এবং সবচেয়ে বৈচিত্র্যময় সাইটগুলির মধ্যে একটি। ভারতের অন্যতম বৃহত্তম প্রযুক্তি প্রদানকারী, HP ভারতের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থাপনাগুলিকে শক্তিশালী করতে এবং দৈনন্দিন জীবনে প্রযুক্তির মাধ্যমে লোকেদের ক্ষমতায়নে সহায়তা করেছে। HP-র লক্ষ্য হলো প্রত্যেক গ্রাহককে প্রতি একক সময় সর্বোত্তম অভিজ্ঞতা প্রদান করা – বাড়িতে, কর্মস্থলে এবং সকল স্থানে। এমন একটি অভিজ্ঞতা যা আলাদা এবং কাস্টমাইজড।

Gajanand Goyal & Co. কোলকাতার ঠাকুরপুকুরে একটি একেবারে নতুন “HP এক্সক্লুসিভ স্টোর” খুলেছে৷
এটি তার 12 তম দোকান. লেক মল, অ্যাক্রোপলিস, অবনী মল, সিটি সেন্টার 2, অ্যাক্সিস মলে তাদের অন্যান্য এইচপি স্টোর রয়েছে। 250sft জুড়ে বিস্তৃত স্টোরটিতে বিভিন্ন রেঞ্জের ল্যাপটপ, ডেস্কটপ, আনুষাঙ্গিক, প্রিন্টার রয়েছে।
ঐতিহ্যগত দিক থেকে শুরু করে আমাদের মোবাইল এবং স্ব-পরিষেবা ডিভাইস, সেইসাথে AI চালিত সমাধানগুলি যা পছন্দমতো সুবিধা প্রদান করে, ঠিক যেমন আজকের গ্রাহকরা আশা করে, সেই সবকিছু এই স্টোরটিতে রয়েছে। যদিও এখানেই শেষ নয়; অংশগ্রহণকারীরা কেউই 3D, বৃহৎ বিন্যাস এবং টেকসই ডিজিটাল প্যাকেজিং-এ HP-এর প্রিন্টারের উদ্ভাবনগুলি মিস করতে চাইবে না, যা গ্রাহকদের জন্য একটি অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।
“আমাদের দৃষ্টিভঙ্গি এমন একটি বিশ্ব তৈরি করা যেখানে উদ্ভাবনের অসাধারণ ক্ষমতা মানবতাকে চালিত করবে। এই দৃষ্টিভঙ্গি আমাদের যা কিছু করি, আমরা কিভাবে করি এবং কেন করি সব কিছুকেই প্রভাবিত করে। আমাদের প্রযুক্তি পোর্টফোলিও – ব্যক্তিগত সিস্টেম, প্রিন্টার এবং 3D প্রিন্টিং সমাধানগুলির একটি পণ্য এবং পরিষেবাগুলি – আমাদের দৃষ্টিকে অনুপ্রাণিত করার জন্য তৈরি করা হয়েছে এবং আমরা এটি করতে আমরা আমাদের সবটুকু ক্ষমতা দিয়ে জলবায়ু অ্যাকশন, মানবাধিকার এবং ডিজিটাল ইক্যুইটি জুড়ে সবকিছুই করছি৷ আমরা বিশ্বাস করি চিন্তাশীল ধারনাগুলি যে কেউ, যেকোনো জায়গা থেকে, যেকোনো সময় আসতে পারে। এবং পৃথিবীকে পরিবর্তন করার জন্য সেটিই যথেষ্ট।” জানালেন দোকানের মালিক রাহুল।
আমরা গ্রাহকদের এবং অংশীদারদের সাথে জড়িত থাকার জন্য উন্মুখ, HP কীভাবে আপনাকে সকল বিষয়ে অভিজ্ঞতা প্রদান করতে সাহায্য করতে পারে সে সম্পর্কে আরও জানতে দয়া করে আমাদের সাথে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *